Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

ওয়ারুক বাজারে আইদি এন্টারপ্রাইজের স্টপেজ উদ্বোধন

চাঁদপুরের শাহরাস্তির ওয়ারুক বাজারে যাত্রী সেবার নতুন সংযোজন আইদি এন্টারপ্রাইজের স্টপেজ শুভ উদ্বোধন করা হয়েছে।

চাঁদপুর-৫(হাজীগঞ্জ- শাহরাস্তি) আসনের সংসদ সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অবঃ রফিকুল ইসলাম বীরউত্তমের নির্দেশে এ অঞ্চলের মানুষের যানবাহনের দুঃখ কষ্ট নিরসনে ওয়ারুক বাজরে স্টপেজ করা হয় ভিন্নধর্মী সেবামূলক প্রতিষ্ঠান আইদি এন্টারপ্রাইজের।সাংসদের এমন মহতি উদ্যোগে আনন্দে আত্নহারা এলাকাবাসী। সামাজিক যোগাযোগ মাধ্যম (ফেইসবুক) সহ বিভিন্ন মাধ্যমে সাংসদ রফিকুল ইসলাম বীরউত্তমকে অভিনন্দন ও কৃতজ্ঞতা জানাচ্ছেন এলাকাবাসী।

টামটা উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ওমর ফারুক দর্জির সার্বিক সহযোগীতায় সোমবার(১০ জুন) সন্ধ্যায় ওয়ারুক মধ্য বাজারে ফিতা কেটে এ কার্যক্রমের উদ্বোধন করেন আইদি এন্টারপ্রাইজের ব্যবস্হাপনা পরিচালক (এমডি) মোঃ পারভেজ হোসেন।পরে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে সূচনা কার্যক্রম শেষ হয়।

চাঁদপুর – কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে সদ্য উদ্বোধন হওয়া এ বাসটির ওয়ারুক বাজারে স্টপেজ হওয়ায় বৃহত্তর টামটা ইউনিয়নসহ আশপাশের এলাকার যাতায়াত ব্যবস্হায় নতুন মাত্রা যোগ হলো।যদিও কুমিল্লা থেকে রুট পারমিট না পাওয়ায় আপাতত চাঁদপুর থেকে জগৎপুর (খাজুরিয়া) পর্যন্ত চলাচল করছে আইদি এন্টারপ্রাইজ। বাসটির আয়ের শতভাগ অর্থ দ্বারা পরিচালিত হবে শাহরাস্তির সূচীপাড়ায় অবস্হিত সেবামূলক প্রতিষ্ঠান পেয়ারা বেগম বৃদ্ধাশ্রমের আর্থিক যোগান।

মঙ্গলবার (১১ জুন) সকাল ৬ টা থেকে নিয়মিত যাত্রী উঠানামা করানো হবে ওয়ারুক বাজারে আইদি এন্টারপ্রাইজের স্টপেজ থেকে। ফলে জনগণের দীর্ঘদিনের ভোগান্তি অনেকাংশেই কমবে বলে সচেতন মহল মনেকরেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
অবশেষে কারামুক্ত হলেন আল্লামা মামুনুল হক
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
থানচিতে পুলিশ-বিজিবির সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার
শাহরাস্তিতে আইনশৃঙ্খলা ও মাসিক সাধারন সভা অনুষ্ঠিত।

শীর্ষ সংবাদ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫