Header Border

ঢাকা, সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

চাঁদপুর জেলায় শ্রেষ্ঠ ওসি শাহরাস্তি থানার মোহাম্মদ শহীদ হোসেন

শাহরাস্তি থানা হতে প্রথম বারের মত চাঁদপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে মনোনীত হয়েছেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন।

২২ মার্চ,বুধবার সকাল সাড়ে ১০ টায় চাঁদপুর জেলা পুলিশের কল্যাণ সভা শেষে জেলা পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার)’র কাছ থেকে সম্মাননা ক্রেস্ট উপহার গ্রহণ করেন এই পুলিশ কর্মকর্তা।

মোহাম্মদ শহীদ হোসেন শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য, গাঁজা, ইয়াবা, ওয়ারেন্ট তামিলকারী ও দাপ্তরিক কর্মকান্ড এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সফলতার সাথে অন্যান্য কার্যক্রম সুষ্ঠু, সুন্দর, নির্ভুল ও সুচারুরূপে পালন করেন। তাই জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের সার্বিক বিবেচনায় তিনি জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হন।

এ বিষয়ে শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আমি সরকারি নির্দেশনা মেনে সকল দায়িত্ব পালন করে চলছি। সেই সাথে এলাকার শান্তি শৃংখলার যেন অবনতি না ঘটে সে ব্যাপারে বিভিন্ন কৌশল অবলম্বন করে থাকি।

তিনি আরো বলেন, এই পুরস্কার প্রাপ্তিতে সকল কাজে দিক নির্দেশনা প্রদান করার জন্য মাননীয় পুলিশ সুপার মোঃ মিলন মাহমুদ বিপিএম(বার) স্যার, সিনিঃ সহকারী পুলিশ সুপার (কচুয়া) সার্কেল আবুল কালাম চৌধুরী স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। এই পুরস্কার শাহরাস্তি থানার সকল সদস্যদের সততা, নিষ্ঠা ও কর্ম তৎপরতার ফসল।তিনি শাহরাস্তিবাসী কে পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। এ প্রসঙ্গে ওসি মোহাম্মদ শহীদ হোসেন আরো বলেন, এ পুরস্কার আমাকে আগামীতে জনগণকে আরও বেশি সেবা দিতে অনুপ্রেরণা জোগাবে।

উল্লেখ্যঃ মোহাম্মদ শহীদ হোসেন ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ থাকাবস্থায় সর্বমহলে প্রশংসিত হন এবং চাঁদপুর জেলায় ৫ বার শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন
শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫