Header Border

ঢাকা, রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু

টেকনাফে অস্ত্রসহ দম্পতি গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্পে পাচারের সময় তিনটি অস্ত্রসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির সামনে চেকপোস্ট বসিয়ে তিনটি অস্ত্রসহ স্বামী-স্ত্রীকে গ্রেপ্তার করা হয়েছে পুলিশ।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুরে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন উখিয়া উপজেলার মৃত সিরাজুল ইসলামের মেয়ে ও শহিদ সিকদারের স্ত্রী সাবেকুন নাহার (৩২) ও মৃত মুহাম্মদ আবুর ছেলে শহিদ সিকদার (৩৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাহাদাত সিরাজী। গ্রেপ্তারকৃত স্বামী-স্ত্রীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান টেকনাফ থানার ওসি ওসমান গণি।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের
বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন
আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি
সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫