Header Border

ঢাকা, শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শান্ত, সম্পাদক সুমন

চাঁদপুর প্রেসক্লাবের ২০২৪ সালের কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ৩৯ সদস্যবিশিষ্ট নবগঠিত কমিটিতে শাহাদাত হোসেন শান্ত (দৈনিক মানবকণ্ঠ) সভাপতি ও মাহবুবুর রহমান সুমন (দৈনিক ইলশেপাড়) সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে চাঁদপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নবগঠিত এ কমিটি অনুমোদন করা হয়।কমিটি ঘোষণার পর নবাগত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচ্ছা জানান প্রেসক্লাব সদস্যরা।

নবগঠিত কমিটির অন্যরা হলেন—জ্যেষ্ঠ সহসভাপতি রহিম বাদশা (বাংলাভিশন), সহসভাপতি সোহেল রুশদী (দৈনিক চাঁদপুর খবর), সহসভাপতি রিয়াদ ফেরদৌস (জিটিভি), রোকনুজ্জামান রোকন (দৈনিক চাঁদপুর জমিন), জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আলী (আলোকিত বাংলাদেশ), যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন লিটন (সাপ্তাহিক চাঁদপুর সকাল), মোরশেদ আলম (চ্যানেল আই) ও এমএ লতিফ (আমাদের সময়)। সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ইব্রাহিম রনি (দীপ্ত টিভি), চৌধুরী ইয়াসিন ইকরাম (দৈনিক খবর), কাদের পলাশ (যমুনা টেলিভিশন) ও এ কে আজাদ (চাঁদপুর দর্পন)।

এ ছাড়া কোষাধ্যক্ষ তালহা জুবায়ের (এখন টেলিভিশন),প্রচার ও দপ্তর সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন এনটিভির শরীফুল ইসলাম,সাহিত্য, প্রকাশনা ও লাইব্রেরি সম্পাদক হাসান মাহমুদ (চাঁদপুর প্রবাহ), ক্রীড়া সম্পাদক এম আর ইসলাম বাবু (সুদীপ্ত চাঁদপুর), সাংস্কৃতিক সম্পাদক আবদুস সালাম আজাদ (বাসস), সমাজকল্যাণ সম্পাদক শরীফ মো. আশরাফুল হক (সাপ্তাহিক আমাদের অঙ্গীকার), আপ্যায়ন ও বিনোদন সম্পাদক আশরাফুল আলম (আজকের খবর), তথ্য ও প্রযুক্তি সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মুনাওয়ার কানন (মাইটিভি)।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের
বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন
আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি
সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫