Header Border

ঢাকা, বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

রাঙামাটিতে কাভার্ডভ্যানের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত

রাঙামাটিতে কাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও দুজন।আজ বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৯টায় রাঙামাটির-চট্টগ্রাম সড়কের কাউখালী উপজেলার ঘাগড়া ইউনিয়নের কলাবাগান এলাকার এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- নবীন হোসেন, মো. হানিফ ও অপরজনের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। আহতরা হলেন, সৈকত চাকমা ও চালক মো. নরুল আজিম।

রাঙামাটি পুলিশ সুপার (এসপি) মীর আবু তৌহিদ প্রিয়পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন। আহতদের মধ্যে একজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে রেফার করা হয়েছে। কাভার্ডভ্যানের চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদেরকে আইনের আওতায় আনা হবে।

রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, সড়ক দুর্ঘটনার স্থান আমরা পরিদর্শন করেছি। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আমরা সহযোগিতা করার চেষ্টা করব।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডা. সৈকত আকবর খান বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজন মারা যাওয়ার খবর পেয়েছি। দুজনের মরদেহ ও আহত দুজনকে আমাদের হাসপাতালে আনা হয়েছে। মরদেহগুলো মর্গে রাখা হয়েছে। আহতদের মধ্যে একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছি। আরেকজনের মরদেহ কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স আছে, তবে তার পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, রাঙামাটি শহর থেকে অটোরিকশাটি কাউখালী উপজেলার ঘাগড়া বাজার যাচ্ছিল। এসময় চট্টগ্রাম অভিমুখী একটি কাভার্টভ্যান অটোরিকশায় পেছন দিক থেকে ধাক্কা দিলে অটোরিকশাটি গভীর খাদে পড়ে যায়। এতে যাত্রী তিন যাত্রী নিহত ও দুজন আহত হন। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ ও আহতদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায়।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে দিনব্যাপী ৮টি প্রকল্পের উদ্বোধন করলেন সাংসদ রফিকুল ইসলাম
দেশের নারীরা স্বমহিমায় এগিয়ে চলছে—রফিকুল ইসলাম এমপি
আলীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত ৪, পুড়লো ১৪টি বসতঘর
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের
বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬
আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫