Header Border

ঢাকা, শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

বৃষ্টি চলবে, হবে কালবৈশাখী

নিজস্ব প্রতিবেদক
সকাল থেকে ঢাকার আকাশ মেঘলা। কোথাও কোথাও বৃষ্টিও হয়েছে। এরপর আবার দুপুরে আকাশ কালো করে মেঘ করেছে। কোথাও কোথাও বৃষ্টিও হয়েছে।

আজ বুধবার (২৯ মার্চ) থেকে ২ এপ্রিল পর্যন্ত এই বৃষ্টি চলতে পারে। সঙ্গে কালবৈশাখী বয়ে যাওয়ার পূর্বাভাস জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়াবিদ বজলুর রশিদ জানান, আজ থেকেই বাড়বে বৃষ্টি। কালবৈশাখী বয়ে যাবে অনেক এলাকার ওপর দিয়ে। তবে টানা বৃষ্টি হবে না। থেমে থেমে মাঝারি থেকে ভারি বৃষ্টি হতে পারে প্রায় দেশের বিভিন্ন এলাকায়।

আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও আশপাশের এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

আগামী ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের দুই-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে। সারা দেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের সংঘর্ষ, আহত অনেক
বৃষ্টি নিয়ে আবহাওয়া অফিসের সুসংবাদ
হাসপাতালের পথে খালেদা জিয়া
রেকর্ড ভেঙে যশোরে ৪৩.৮ ডিগ্রি তাপমাত্রা
ভাঙলো ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড
কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫