Header Border

ঢাকা, রবিবার, ১২ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু

শান্তিনগরে শ্রমিক নেতা গুলিবিদ্ধ, আওয়ামী লীগ নেতাসহ গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক
রাজধানীর শান্তিনগরে শ্রমিক নেতাকে গুলি করার ঘটনায় জড়িত থাকার অভিযোগে সড়ক পরিবহন ও যানবাহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক বাচ্চু ও তার গৃহকর্মী মো. রুবেলকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার ডিবি জানিয়েছে, গত রোববার রাজধানীর শান্তিনগর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

এর আগে রোববার বিকেলে কর্ণফুলী গার্ডেন সিটির কাছে অজ্ঞাতনামা হামলাকারীদের গুলিতে আহত হন মানিক (৪৫)। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে সেখানে চিকিৎসাধীন রয়েছেন মানিক।

গোয়েন্দা রমনা বিভাগের অতিরিক্ত উপকমিশনার মিশু বিশ্বাস জানান, গোলাগুলির ঘটনায় জড়িত থাকার অভিযোগে সড়ক পরিবহন ও যানবাহন শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক বাচ্চু ও তার গৃহকর্মী মো. রুবেলকে হেফাজতে নিয়েছে ডিবি পুলিশ।

কর্ণফুলী গার্ডেন সিটি পার হওয়ার সময় মানিক গুলিবিদ্ধ হন বলে প্রাথমিকভাবে বাচ্চু এমন দাবি করলেও পুলিশ কর্ণফুলী ও আশপাশের এলাকায় খোঁজখবর নিয়ে এ ধরনের কোনো ঘটনার সত্যতা পায়নি।

ডিবি কর্মকর্তা মিশু বিশ্বাস বলেন, প্রাথমিক তদন্তে জানা গেছে মানিককে বাচ্চুর বাসায় আহত অবস্থায় পাওয়া গেছে। পুলিশের জিজ্ঞাসাবাদে বাচ্চু রুবেলের ওপর দোষ চাপানোর চেষ্টা করেন। বাচ্চু বলেছেন, রুবেল আগ্নেয়াস্ত্র পরিষ্কার করছিলেন, তখন ঘটনাক্রমে গুলি লাগে।

প্রাপ্ত তথ্য-প্রমাণের ভিত্তিতে বাচ্চু ও রুবেলকে গুলিবর্ষণের ঘটনায় গ্রেপ্তার দেখিয়ে রিমাণ্ডের জন্য আদালতে হাজির করা হয়েছে জানিয়ে মিশু বিশ্বাস আরও বলেন, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ করলে ঘটনার সত্যতা উদঘাটন হবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ
বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী
রাজধানীতে বজ্রসহ শিলা-বৃষ্টি
গাজীপুরে মালবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের সংঘর্ষ, আহত অনেক
বৃষ্টি নিয়ে আবহাওয়া অফিসের সুসংবাদ
হাসপাতালের পথে খালেদা জিয়া

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫