Header Border

ঢাকা, শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তিতে বিনামূল্যে চক্ষু ও ছানি পড়া রোগীর চিকিৎসা প্রদান

মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া
শাহরাস্তিতে বিনামূল্যে ৩ শ’ ৫০ জন চক্ষু ও ছানি পড়া রোগীর চিকিৎসা সেবা প্রদান উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।
২ সেপ্টেম্বর,শনিবার সকালে উপজেলার ওয়ারুক রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের ক্যাম্পাসে ওয়ারুক ব্লু-হার্ট ফ্রেন্ডস ৯৫ ব্যাচের আয়োজনে ও চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের সার্বিক সহযোগিতায় এটি অনুষ্ঠিত হয়।

সূত্র জানায়,সংগঠনের সার্বিক তত্ত্বাবধায়ক খন্দকার মনিরুজ্জামান শান্তর সঞ্চালনায় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মোহাম্মদ ইয়ামিনের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্যে দেন, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক দর্জি।তিনি বলেন, এই সংস্থা অতীতের মতো এবারও একটি ভালো কাজের উদ্যোগ নিয়েছে ।বিশেষ করে মানবদেহের গুরুত্বপূর্ণ অঙ্গ চোখের যত্ন নেওয়া সকলের দায়িত্ব ও কর্তব্য। অনেকের সামর্থ্যের জন্য সেটি আর করা হয়ে ওঠেনা। আজ আপনারা এই সেবা গ্রহণ করে চোখের যত্ন নিতে সহায়তা পাবেন। পরে এ কার্যক্রমে উদ্বোধন করেন, জেনেসিস টেকনোলজিস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি: মোঃ ওমর ফারুক ।

চক্ষু সেবায় ডাক্তার হিসেবে দায়িত্ব পালন করেন চাঁদপুর মাজহারুল হক বিএনএসবি চক্ষু হাসপাতালের মেডিকেল অফিসার ডা:সাইফুল ইসলাম জাবেদ, ডা: সাখাওয়াত হোসেন।
এতে অতিথি ছিলেন,অনুষ্ঠানের প্রধান পৃষ্ঠপোষক: মোহাম্মদ মাসুদ পাটোয়ারী, ওয়ারুক রহমানিয়া উচ্চ বিদ্যালয়ের বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলমগীর হোসেন,শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক মানবজমিনের শাহরাস্তি প্রতিনিধি মো: মাসুদ রানা, হাজীগঞ্জ ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মোঃ সেলিম পাটোয়ারী, মোঃ জহিরুল ইসলাম, মোঃ মনির হোসেন প্রমূখ ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
মাইগ্রেন ও টেনশন মাথা ব্যাথা- উপসর্গ ও করণীয়
দেশে ২৪ ঘণ্টায় ৪৫ জনের করোনা শনাক্ত
ক্যানসারের টিকা তৈরির দ্বারপ্রান্তে রাশিয়া : পুতিন
দিনে ঘুমাচ্ছেন? জেনে নিন উপকার নাকি ক্ষতি
দেশে তৈরী হচ্ছে ডেঙ্গুর টেষ্ট কিট
শিশু আয়ানের মৃত্যুর তদন্ত রিপোর্ট লোক দেখানো : হাইকোর্ট

স্বাস্থ্য চিকিৎসা এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫