Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শাহরাস্তিতে দিনব্যাপী ৮টি প্রকল্পের উদ্বোধন করলেন সাংসদ রফিকুল ইসলাম তাপপ্রবাহ নিয়ে যে নতুন তথ্য দিল আবহাওয়া অফিস জিপি-৫ পেল ২৪৬, শাহরাস্তিতে এসএসসি সমমানে পাশের হার ৮৬.১৮ কুমিল্লায় যুদ্ধাপরাধে অভিযুক্ত আসামি গ্রেপ্তার শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী চিকিৎসা সরঞ্জামাদি হস্তান্তর দেশের নারীরা স্বমহিমায় এগিয়ে চলছে—রফিকুল ইসলাম এমপি আলীপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে আহত ৪, পুড়লো ১৪টি বসতঘর চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয় ৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ সদস্য

ফারিয়ার খোলামেলা ছবিতে ছড়াচ্ছে উত্তাপ

বিনোদন ডেস্ক

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত ‘সুড়ঙ্গ’ সিনেমায় আইটেম গানে কোমর দুলিয়ে হৈ চৈ ফেলে দেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী নুসরাত ফারিয়া। তার ‌‘কলিজা আর জান’ শিরোনামের গানে বেশ খোলামেলা রূপেই দেখা দেন ফারিয়া।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু ‘খোলামেলা’ ছবি প্রকাশ করেছেন নুসরাত ফারিয়া। যেখানে কালো অর্ন্তবাসে খোলামেলা রূপেই দেখা মিলেছে তার। ছবিগুলোর ক্যাপশনে দুই বাংলার জনপ্রিয় এই নায়িকা লিখেছেন- চলো এমন কিছু করি, যেগুলো আমাদের করা উচিত নয়।

ফারিয়ার ছবিগুলো প্রকাশের পরেই অনেকেই নানান রকম মন্তব্য করছেন। তবে ফারিয়া তাদের কারো মন্তব্যের জবাব দেননি। এর আগের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি দিয়েছেন বেশ কিছু । সেখানে তিনি লিখেছেন- সব গুজব সত্যি।

তবে ফারিয়া জানিয়েছেন, কলকাতায় নতুন একটি সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। কিছুদিন আগে কলকাতায় মুক্তি পেয়েছে তার ‘আবারও বিবাহ অভিযান’ নামে একটি সিনেমা। এ ছাড়াও কলকাতায় ‘রকস্টার’ নামের আরও একটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে বিচারক বাঁধন
ক্যারিয়ারের শেষ সিনেমা নিয়ে কী বললেন শাহরুখ খান?
নতুন প্রেমিকার অ্যাপার্টমেন্টে রাত্রিযাপন করছেন টম ক্রুজ!
যেভাবে মারা গেলেন আহমেদ রুবেল
‘আমার সঙ্গে এতগুলো রাত থেকেছে, এখন বলছে বিয়ে সম্ভব নয়’
টেলর সুইফটকে খোঁজার অপশন বন্ধ করল টুইটার

বিনোদন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫