Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

কুমিল্লা সিটির মেয়র রিফাত মারা গেছেন

কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার (১৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৬টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা গেছে, ফুসফুসে সংক্রমণের কারণে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন আরফানুল হক রিফাত। সবসময় অক্সিজেন সঙ্গে নিয়েই তাকে চলাফেরা করতে হতো। এরমধ্যে গত ৬ ডিসেম্বর থেকে তার পাকস্থলীতে সমস্যা দেখা দেয়। একইসঙ্গে নিউমোনিয়ায় আক্রান্ত হন। উন্নত চিকিৎসার জন্য গেল রোববার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নেয়া হয় তাকে।

২০২২ সালের ১৫ জুন কুসিক নির্বাচনে মেয়র পদে জয় পান আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আরফানুল হক রিফাত। মনিরুল হক সাক্কুকে অল্প ব্যবধানের ভোটে হারিয়ে এই সিটিতে আওয়ামী লীগের নির্বাচিত প্রথম মেয়র ছিলেন তিনি।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। এছাড়া ক্ষমতাসীন দলের অনেকেও শোক প্রকাশ করেছেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ওয়ারুক বাজারে আইদি এন্টারপ্রাইজের স্টপেজ উদ্বোধন
অবশেষে কারামুক্ত হলেন আল্লামা মামুনুল হক
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
থানচিতে পুলিশ-বিজিবির সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলি
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
আন্তঃজেলা চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

শীর্ষ সংবাদ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫