Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

মাহি পেলেন ‘ট্রাক’

রাজশাহীর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ট্রাক প্রতীক বরাদ্দ পেয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল ১০টার দিকে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমেদ আনুষ্ঠানিকভাবে তাকে এ প্রতীক বরাদ্দ করেন।

প্রতীক পাওয়ার পর মাহি বলেন, আমি এলাকায় শাসক হতে চাই না। মানুষের সেবক হতে চাই। মানুষ যখন বলবে ট্রাক খাদে পড়ে যাবে, চাকা পাংচার হয়ে যাবে, এই কথাগুলোই আমার জন্য প্রচারণা হিসেবে কাজ করবে। সেই জন্যই ট্রাক প্রতীকটি আমার পছন্দ। পিছিয়ে পড়া তরুণ ও নারী ভোটাদের কর্মসংস্থানের ব্যবস্থা করার অঙ্গীকারও করেন মাহি।

রাজশাহী জেলার রিটার্নিং অফিসারের কার্যালয়ে সকাল ১০টা থেকে শুরু হয় প্রতীক বরাদ্দ। প্রতিটি আসনের প্রার্থীদের পর্যায়ক্রমে প্রতীক তুলে দেন রিটার্নিং কর্মকর্তা। নৌকা প্রতীক তুলে দেয়া হয় ওমর ফারুক চৌধুরীর হাতে। এ সময়, প্রার্থীরা তাদের নিজ নিজ এলাকার নির্বাচনী পরিবেশ রিটার্নিং কর্মকর্তার কাছে তুলে ধরেন।

এদিকে, রাজশাহীর ৬টি আসনে মোট ৬০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। যাচাই-বাছাই শেষে ৩৮ জনকে বৈধতা দেয় নির্বাচন কমিশন। পরে বাতিল প্রার্থীরা আপিল করলে ৬ জন প্রার্থিতা ফিরে পায়। পরে ৫ জন প্রার্থিতা প্রত্যাহারও করে নেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

সারাদেশ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫