Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আমি কল্পনাও করিনি আপনাদের কাছ থেকে এত ভালোবাসা পাবো —– সফিকুল আলম ফিরোজ

চাঁদপুর-৫ নির্বাচনী এলাকার ট্রাক প্রতিকের স্বতন্ত্র প্রার্থী মোঃ সফিকুল আলম ফিরোজ ২৫ ডিসেম্বর বিকেলে সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নের কেশরাঙ্গায় পথসভায় ভোটারদের উদ্দেশ্যে বলেন, জননেত্রীর কৃপায় এবার তিনি সুযোগ দিয়েছেন বলে আমরা নির্বাচনে প্রতিদ্বন্দিতা করছি। আমরা যদি নির্বাচনে না আসতাম আপনি বিনা ভোটে নির্বাচিত হতেন, এই সংসদ আর কার্যকর থাকতো না, জননেত্রী শেখ হাসিনার সরকার পতন হয়ে যেত। আপনারা তো পতনের পক্ষের লোকজন, আমরা তো দুর্দিনে জানের বাজি রেখে সংগঠন করেছি। আমরা পতন চাইনা, এজন্য আমরা এ প্রতিদ্বন্দ্বিতায় এসেছি। ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আমার ধারণা ও ছিল না আপনারা যে পরিমাণ ভালোবাসা দিচ্ছেন দিন দিন আমার সমর্থন বাড়ছে, আপনাদের কৃতজ্ঞতা জানিয়ে আমি আমার কৃতজ্ঞতা শেষ করতে পারবো না। আমি কল্পনাও করিনি আপনাদের কাছ থেকে এত ভালোবাসা পাবো। আজকে ফেসবুকে দেখি ৭ তারিখের পরে অনেকেই অনেক কিছু করে ফেলবে। যদি আল্লাহ আমাদের বিজয়ী করেন আমরা এসব স্ট্যাটাস দিব না, আমাদের যে আনন্দ মিছিল হবে সেখানে আপনাদের পোলাও কোর্মার দাওয়াত রইলো। আপনাদের মনে এত ভীতি কেন? আপনারা নৌকা মার্কা আওয়ামী লীগ, আমরা কি হারিকেন মার্কা মুসলিম লীগ? আমি আপনাদের উদ্দেশ্যে এইটুকুই বলবো কোন প্রকার ভয় ভীতির সুযোগ নেই। আমাদের সুযোগ ছিল না জননেত্রী শেখ হাসিনা বারবার আমাদের থেকে ওয়াদা নিয়েছেন প্রার্থী যাকে দেবেন তার পক্ষে কাজ করার জন্য। আমরাও বারবার ওয়াদা দিয়েছি। এবার আল্লাহর রহমত হয়েছে, আপনাদের দোয়া কবুল হয়েছে, জননেত্রী শেখ হাসিনা ৩০০ লোককে নৌকা দিয়েছেন বাকিদের স্বতন্ত্র নির্বাচন করার অনুমতি দিয়েছেন। আপনাদের আর্তনাদের ফলে এই সুযোগটাই আমি কাজে লাগিয়েছি।

উপজেলা আওয়ামী লীগের নেতা খিজির হায়দারের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুদ আলম পাটোয়ারীর সঞ্চালনায় পথসভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ কামরুজ্জামান মিন্টু, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মাহতাব উদ্দিন হেলাল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর  মোঃ আদেল, সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক খোকন সরকার, আওয়ামী লীগ নেতা হুমায়ুন কবির হিরু, জাকির হোসেন পাটোয়ারী, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসেম মাস্টার আওয়ামী লীগ নেতা মোঃ জাকির হোসেন, মোঃ মাহবুবুর রহমান প্রমূখ ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ
শাহরাস্তিতে ওমর ফারুক রুমির সাংবাদিক সম্মেলন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের

রাজনীতি এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫