Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ (শরৎকাল)
শিরোনাম :
নাঙ্গলকোট থেকে উদ্ধার হলো শাহরাস্তি থেকে চুরি হওয়া ১৪ টি গরু বাংলাদেশকে সহায়তা বাড়ানোর প্রতিশ্রুতি বিশ্বব্যাংকের বান্ধবীকেই বিয়ে করলেন এনদ্রিক শাহরাস্তিতে ওয়ার্ড আওয়ামী লীগ নেতার  হামলায় ছাত্রদল নেতা আহত! সংসদে ১৫০ তরুণ এমপি চান ভিপি নুর ডেঙ্গু আক্রান্তের সংখ্যা ১৯ হাজার ছাড়ালো শাহরাস্তিতে বন্যার্ত ১৩ শত ৫০ জন কৃষক পেল উফশী আমন ধান বীজ  সার সহ  কৃষি উপকরণ সংস্কারের জন্য ৬ জনের নেতৃত্বে ছয়টি কমিশন করা হয়েছে: প্রধান উপদেষ্টা শাহরাস্তি পৌরসভার জলাবদ্ধতা ও বর্জ্য ফেলার স্থান পরিদর্শনে পৌর প্রশাসক মুস্তাফিজুর রহমান আল্লাহর আইন কায়েম হলে সকলে সমান আলো পায়—অধ্যাপক অধ্যাপক মোঃ আবুল হোসেন

অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলায় বৃটেনের সহযোগিতা চেয়েছে বাংলাদেশ

আর্থিক খাতের বিদ্যমান চ্যালেঞ্জ মোকাবেলায় বৃটেনের সহযোগিতা চেয়েছেন অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) সচিবালয়ে ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুকের সঙ্গে সৌজন্য সাক্ষাত শেষে এই সহযোগিতার কথা জানান তিনি।

অর্থমন্ত্রী বলেন, দুই দেশের সম্পর্ক দীর্ঘদিনের। অর্থনীতি, বিনিয়োগসহ দ্বিপাক্ষিক বিভিন্ন ইস্যুতে আলোচনা হয়েছে। বাংলাদেশের অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবেলায় বৃটেনের সাহায্য চাওয়া হয়েছে। এ বিষয়ে বৃটেন সহযোগিতা করতে রাজি হয়েছে বলেও জানান অর্থমন্ত্রীআবুল হাসান মাহমুদ আলী।

এ সময় ব্রিটিশ হাইকমিশনার সারাহ কুক বলেন, আর্থিকখাতে সংস্কার ও উন্নয়নশীল বাংলাদেশের চ্যালেঞ্জ মোকাবেলায় পাশে থাকবে বৃটেন। সবকিছু মিলিয়ে সহনশীল বাংলাদেশকে দেখতে চায় তার দেশ যুক্তরাজ্য।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বাংলাদেশকে সহায়তা বাড়ানোর প্রতিশ্রুতি বিশ্বব্যাংকের
সংস্কারের জন্য ৬ জনের নেতৃত্বে ছয়টি কমিশন করা হয়েছে: প্রধান উপদেষ্টা
শেখ হাসিনাকে ফেরত চাইতে পারে বাংলাদেশ: রয়টার্সকে উপদেষ্টা
চাঁদপুরে সাবেক মন্ত্রী-এমপিসহ ৬০০ জনের বিরুদ্ধে মামলা
বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৩১, ক্ষতিগ্রস্ত ৫৮ লাখ মানুষ
জামায়াত-শিবির নিষিদ্ধের প্রজ্ঞাপন প্রত্যাহার

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন, ব্যবস্থাপনা পরিচালক: ইঞ্জিঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা,  প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত। বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫