Header Border

ঢাকা, সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

প্রথমবার এক মঞ্চে শামীম-আইভী-সেলিম ওসমান, এক হয়ে কাজ করার প্রতিশ্রুতি

বর্তমান সরকারের দেড় দশকে প্রথমবারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান এক টেবিলে বসেছেন। বৈরিতা ভুলে যানজটমুক্ত নারায়ণগঞ্জ গড়তে এক হয়ে কাজ করারও প্রতিশ্রুতি দিয়েছেন তারা।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব ভবনে নাগরিক সমস্যা যানজট ও ফুটপাত দখল সমস্যা সমাধানে এ বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে ফুটপাত দখলমুক্ত করার জন্য ডা. আইভী, শামীম ওসমান ও সেলিম ওসমান ঐকমত্যে পৌঁছেন।

বৈঠক মঞ্চে সিটি মেয়র আইভীকে মাঝে বসতে দিয়ে দুই পাশে বসেন শামীম ওসমান ও তার বড় ভাই সেলিম ওসমান। পাশাপাশি বসে থাকা এমপি শামীম ওসমান ও সিটি মেয়র আইভীকে বৈঠকের ফাঁকে ফাঁকে বেশ কয়েকবার আলাপচারিতা করতে দেখা যায়।

২০১৮ সালে হকার উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভির সমর্থক ও হকারদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে অর্ধশত আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মেয়র ও এমপি মুখোমুখি অবস্থান নেন। শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভী একে অপরের বিরুদ্ধে প্রকাশ্যে বিষোদগারও করতেন।

বৈঠকে বৈরিতা ভুলে কাজ করার বিষয়ে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ২০১৮ সালে হকার ‍উচ্ছেদ নিয়ে শামীম ভাইয়ের সাথে আমার ভুল বোঝাবুঝি হয়েছিল। সেটির সুবিধা নারায়ণগঞ্জের অনেকেই নিয়েছে। এই ভুল বোঝাবুঝির অবসান হোক। আমরা আজ সকলেই ঐক্যমতে পৌঁছেছি নারায়ণগঞ্জের যানজট নিরসনে এক হয়ে কাজ করবো।

শামীম ওসমান বলেন, আমাদের শহরকে বাঁচানোর জন্য আজ একসাথে বসেছি। আগামী প্রজন্মকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা করতে সবাইকে নিয়ে একসাথে কাজ করার অঙ্গীকার করেন শামীম ওসমান।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
যশোরের নতুন এসপি মাসুদ আলম
যমুনা নদীর ভাঙ্গন: নিলামে বিক্রি হলো প্রাথমিক বিদ্যালয়, হুমকিতে শতাধিক পরিবার
শাহরাস্তিতে ভূমি সেবা সপ্তাহ ২০২৪ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা
কোটি টাকা আত্নসাৎ ও নিজের অপকর্ম ঢাকতে খোরশেদ দ্বিতীয় বিয়ে সহ মিথ্যাচার করছে
শাহরাস্তিতে অনুদানের চেক বিতরণ, চুরি ও বিভিন্ন অনিয়ম রোধে আলোচনা সভা সম্পন্ন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন

অন্যান্য এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫