Header Border

ঢাকা, সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

প্রথমবার এক মঞ্চে শামীম-আইভী-সেলিম ওসমান, এক হয়ে কাজ করার প্রতিশ্রুতি

বর্তমান সরকারের দেড় দশকে প্রথমবারের মতো নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও নারায়ণগঞ্জ-৫ আসনের এমপি সেলিম ওসমান এক টেবিলে বসেছেন। বৈরিতা ভুলে যানজটমুক্ত নারায়ণগঞ্জ গড়তে এক হয়ে কাজ করারও প্রতিশ্রুতি দিয়েছেন তারা।

শনিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাব ভবনে নাগরিক সমস্যা যানজট ও ফুটপাত দখল সমস্যা সমাধানে এ বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকে ফুটপাত দখলমুক্ত করার জন্য ডা. আইভী, শামীম ওসমান ও সেলিম ওসমান ঐকমত্যে পৌঁছেন।

বৈঠক মঞ্চে সিটি মেয়র আইভীকে মাঝে বসতে দিয়ে দুই পাশে বসেন শামীম ওসমান ও তার বড় ভাই সেলিম ওসমান। পাশাপাশি বসে থাকা এমপি শামীম ওসমান ও সিটি মেয়র আইভীকে বৈঠকের ফাঁকে ফাঁকে বেশ কয়েকবার আলাপচারিতা করতে দেখা যায়।

২০১৮ সালে হকার উচ্ছেদ অভিযানকে কেন্দ্র করে সংসদ সদস্য শামীম ওসমান ও সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভির সমর্থক ও হকারদের মধ্যে ত্রিমুখী সংঘর্ষ হয়। সংঘর্ষে অর্ধশত আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে মেয়র ও এমপি মুখোমুখি অবস্থান নেন। শামীম ওসমান ও সেলিনা হায়াৎ আইভী একে অপরের বিরুদ্ধে প্রকাশ্যে বিষোদগারও করতেন।

বৈঠকে বৈরিতা ভুলে কাজ করার বিষয়ে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, ২০১৮ সালে হকার ‍উচ্ছেদ নিয়ে শামীম ভাইয়ের সাথে আমার ভুল বোঝাবুঝি হয়েছিল। সেটির সুবিধা নারায়ণগঞ্জের অনেকেই নিয়েছে। এই ভুল বোঝাবুঝির অবসান হোক। আমরা আজ সকলেই ঐক্যমতে পৌঁছেছি নারায়ণগঞ্জের যানজট নিরসনে এক হয়ে কাজ করবো।

শামীম ওসমান বলেন, আমাদের শহরকে বাঁচানোর জন্য আজ একসাথে বসেছি। আগামী প্রজন্মকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা করতে সবাইকে নিয়ে একসাথে কাজ করার অঙ্গীকার করেন শামীম ওসমান।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা
শাহরাস্তিতে জমি নিয়ে সংঘর্ষে চারজন আহত, থানায় অভিযোগ
চাঁদপুরে তিন প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার

অন্যান্য এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫