Header Border

ঢাকা, সোমবার, ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

মিঠাপুকুরে আফিম চাষ, দেড় হাজার গাছসহ গ্রেপ্তার ২

রংপুরের মিঠাপুকুর উপজেলায় সারা বিশ্বে নিষিদ্ধ মাদক আফিমের দেড় হাজার গাছ উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এ সময় দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর অঞ্চলের অতিরিক্ত পরিচালক আলী আসলাম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, মিঠাপুকুর উপজেলার বড়বালা ইউনিয়নের আবুল কাশেমের ছেলে নুর আলম ও আব্দুল আজিজ মিয়ার ছেলে আব্দুল ওয়াহেদ মিয়া।

আলী আসলাম হোসেন জানান, বড়বালা ইউনিয়নের পশ্চিম বড়বালা ও ছড়ান দুই প্রত্যন্ত এলাকায় গোপনে তিন কাঠা জমিতে আফিম চাষ করে আসছিল ওয়াহেদ ও নুর আলম। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা ওই এলাকায় অভিযান পরিচালনা করে ১ হাজার ৬১৫টি গাছ উদ্ধার করে। এ ঘটনার সাথে জড়িত আফিম চাষী আব্দুল ওয়াহেদ ও নুর আলমকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করা হয়েছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি
শাহরাস্তিতে বার পিস ইয়াবা সহ ব্যবসায়ী গ্রেফতার
কুমিল্লায় যুদ্ধাপরাধে অভিযুক্ত আসামি গ্রেপ্তার
সিলেটে ন্যায়কুঞ্জ উদ্বোধন করলেন প্রধান বিচারপতি
হবিগঞ্জে হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন
সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ

আইন আদালত এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫