Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি শাহরাস্তিতে ভ্রাম্যমাণ আদালতে মেমোরিয়াল হাসপাতালকে ১০ হাজার টাকা অর্থদন্ড কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ সৌদি আরবের রিয়াদে সড়ক দুর্ঘটনায় ১ বাংলাদেশী নিহত শাহরাস্তি মাজার জিয়ারতের মাধ্যমে কামরুজ্জামান মিন্টুর মনোনয়ন পত্র দাখিল চুয়াডাঙ্গার পর পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ ফিলিস্তিনকে স্বাধীন রাষ্ট্রের স্বীকৃতি দিল বার্বাডোস

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি, আরসা কমান্ডার নিহত

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সঙ্গে বিচ্ছিন্নতাবাদী গোষ্ঠী আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় কমান্ডার আব্দুল মজিদ ওরফে লালাইয়া নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল চারটার দিকে এ তথ্য জানান ৮ এপিবিএনের সহকারী পরিচালক (এএসপি) ফারুক আহমেদ।

নিহত লালাইয়া ক্যাম্প ১৯ এ/৮ ব্লকের বাসিন্দা। তার বিরুদ্ধে চারটি হত্যা মামলা রয়েছে।

এপিবিন জানিয়েছে,মঙ্গলবার ১৯ নং ক্যাম্পে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান শুরু করা হয়। অবস্থান টের পেয়ে এপিবিএনকে লক্ষ্য করে গুলি চালায় আরসার সদস্যরা। আত্মরক্ষার্থে এপিবিএনও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে কমান্ডার লালাইয়ার মরদেহ উদ্ধার করা হয়।

এএসপি ফারুক আহমেদ বলেন, এ ঘটনায় অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে তিন আরসা সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ওএসডি, নতুন চেয়ারম্যান নিয়োগ
তীব্র তাপমাত্রা, ট্রেন ধীরে চলাচলের নির্দেশ
দেশে তিনদিনের হিট অ্যালার্ট জারি
মৎস্য ও প্রাণিসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে হবে: প্রধানমন্ত্রী
তাপপ্রবাহ শেষে বৃষ্টির আভাস
ফরিদপুরের সালথায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ৩০, বাড়িঘর ভাঙচুর

জাতীয় এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫