Header Border

ঢাকা, সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

‘সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন’ চাঁদপুর কমিটি গঠন

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন’ চাঁদপুর সভাপতি সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ডাঃ মো. মনিরুজ্জামান মহসিন।

চাঁদপুর প্রতিনিধি : পথ শিশু, পথবাসী এবং পরিবেশ বিষয়ক একটি সামাজিক সচেতনতামূলক সংগঠন সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার নতুন সভাপতি সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ডাঃ মো. মনিরুজ্জামান মহসিন।

সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চাঁদপুর জেলা শাখার ২০২১-২২ সেশনের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (১০ জুন) সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন চেয়ারম্যান শাফি মুদ্দাসির খান জ্যোতি ও নির্বাহী পরিচালক মো. গোলাম মোস্তফা মজুমদার স্বাক্ষরিত প্রেস নোটে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন সাইফুল ইসলাম সিফাত ও সাধারণ সম্পাদক ডাঃ মো. মনিরুজ্জামান মহসিন।

সভাপতি ও সাধারণ সম্পাদককে যৌথভাবে আগামী ১ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটির তালিকা কেন্দ্রীয় কমিটির কাছে অনুমোদনের জন্য পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে।

নবনির্বাচিত সভাপতি সাইফুল ইসলাম সিফাত অনুভূতি জানাতে গিয়ে বলেন, “এ দায়িত্ব আমাদের কাজকে এগিয়ে নেওয়ার জন্য অনুপ্রেরণা হয়ে থাকবে। আমরা চাঁদপুরের দুস্থ্য অসহায় মানুষের জন্য কাজ করে সমাজ ও সাধারণ মানুষের দৃষ্টি ভঙ্গি পরিবর্তন করে দেশ ও সমাজের উন্নতি করতে প্রতিজ্ঞাবদ্ধা”।

উল্লেখ্য মানবতার স্পর্শে দূর হোক অন্ধকার স্লোগানকে সামনে রেখে সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন প্রতিষ্ঠা লাভ করে ১ জুলাই ২০১৪। এটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন। এটি সরকারি রেজিস্ট্রেশন ভূক্ত সংগঠন। যার রেজিস্ট্রেশন নং ঝ-১২৯৪৩ তারপর থেকে সংগঠনটি ৬৪ জেলায় তাদের কমিটির মাধ্যমে মানবতার সেবায় কাজ করে আসছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা
শাহরাস্তিতে জমি নিয়ে সংঘর্ষে চারজন আহত, থানায় অভিযোগ
চাঁদপুরে তিন প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫