Header Border

ঢাকা, শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তিতে দুই শিক্ষকের রাজকীয় বিদায়

চাঁদপুরের শাহরাস্তিতে অবসরপ্রাপ্ত দুই মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষককে রাজকীয় বিদায় ও সংবর্ধনা দেয়া হয়েছে।এরা হলেন, উপজেলার বলশীদ হাজী আকুব আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হরিকমল দাস ও মোঃ মুস্তাফিজুর রহমান (রতন)।

 

রবিবার,১১ ফেব্রুয়ারি বিদ্যালয় মাঠে সকাল ১০ টায় অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাঁদেরকে বিদায়ী এ সংবর্ধনা প্রদান করেন বলশীদ হাজী আকুব আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ।

 

২০২৪ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে আয়োজিত বার্ষিক দোয়া ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক অখিল চন্দ্র দেবনাথ। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ইঞ্জিঃ মোঃ মুকবুল হোসাইন পাটওয়ারী।

 

অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, দানবীর ও সমাজসেবক মোঃ জাহাঙ্গীর আলম মজুমদার, কুমিল্লা টিচার্স ট্রেনিং কলেজের প্রভাষক ও পরিচালনা পর্ষদের  কো অপ্ট সদস্য ফরিদ আহমেদ মজুমদার, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মোহাম্মদ আবু ইউসুফ রুপন পাটওয়ারী,দানবীর ও সমাজসেবক মোহাম্মদ জামাল হোসেন,বিশিষ্ট শিক্ষানুরাগী ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের দাতা সদস্য মোঃ ফখরুল ইসলাম প্রধানীয়া,বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য মোঃ সফিউল আজম স্বপন,মোঃ কামাল হোসেন,আব্দুস সালাম,আবদুল মজিদ,শিউলি আক্তার ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের নব নির্বাচিত সদস্য  মোহাম্মদ গিয়াস উদ্দিন পাটওয়ারী প্রমুখ।

 

এসময় বিদ্যালয় ছাত্রছাত্রী,অভিভাবক, এলাকাবাসী ছাড়া ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করতে গিয়ে আবেগে আপ্লুত হয়ে পড়েন অবসরপ্রাপ্ত দুই বিদায়ী সিনিয়র শিক্ষক হরিকমল দাস ও মোঃ মুস্তাফিজুর রহমান (রতন)। এসময় চারিদিকে স্তব্ধতা বিরাজ করে।প্রিয় দুই শিক্ষকের বিদায় ঘন্টায় কেঁপে উঠে সবার প্রাণ!

প্রসঙ্গত,বিদায়ী সংবর্ধনা শেষে দুই সিনিয়র শিক্ষককে ফুলে ফুলে সজ্জিত প্রাইভেটকারযোগে ফুলের মালা পরিয়ে তাঁদের বসবাস করা বাড়িতে পৌঁছে দেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ। বিদায়বেলায় তাঁদেরকে সম্মাননা স্মারক,ক্রেস্ট ও বিভিন্ন উপঢৌকন প্রদান করেন কতৃপক্ষ।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
কিশোরগঞ্জে তীব্র গরমে অসুস্থ ২৫ শিক্ষার্থী
জিপি-৫ পেল ২৪৬, শাহরাস্তিতে এসএসসি সমমানে পাশের হার ৮৬.১৮
চাঁদপুরে এসএসসি পরীক্ষায় শীর্ষে হাসান আলী বিদ্যালয়
৫৭ বছর বয়সে এসএসসি পাস করলেন পুলিশ সদস্য
কিছুটা উন্নতি কুমিল্লা বোর্ডের, বেড়েছে জিপিএ-৫
অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

শিক্ষাঙ্গন এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫