Header Border

ঢাকা, মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)

আওয়ামী লীগের বর্ধিত সভা: দিক-নির্দেশনা মেনে চলার কথা বললেন নেতারা

বর্ধিত সভায় দলীয় সভাপতির দেয়া দিক র্নিদেশনাগুলো অক্ষরে অক্ষরে পালন করবে তৃণমূল আওয়ামী লীগ। মাঠ পর্যায়ে দলকে আরও শক্তিশালী করতে যার যার অবস্থান থেকে ত্যাগ স্বীকারে ভূমিকা রাখবেন।

শনিবার (১০ ফেব্রুয়ারি) গণভবনে ক্ষমতাসীন দলের বর্ধিত সভা শেষে তৃণমূলের নেতারা এ কথা জানান। ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে সামনে রেখে দিকনির্দেশনা এবং দলীয় কোন্দল নিরসনের লক্ষ্যে তৃণমূলের নেতাদের আজ গণভবনে ডাকা হয়। সভা শেষ করে দুপুর ১২টার পর গণভবন থেকে বেরিয়ে আসেন কেন্দ্র-তৃণমূলের প্রতিনিধিরা।

এ সময় তারা জানান, উপজেলা নির্বাচনে কোনো ধরনের সংঘাত-সহিংসতা সৃষ্টি করা যাবে না বলে কড়া নির্দেশনা দিয়েছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সহিংসতা করলে নেয়া হবে কঠোর ব্যবস্থা। স্বতন্ত্র এমপিদের সঙ্গে বিভেদ কমানোর নির্দেশও আসে। আওয়ামী লীগ সভাপতির বক্তব্যে সব স্তরের নেতারা উজ্জ্বীবিত।

আওয়ামী লীগ দলীয় চাঁদপুর -১, কচুয়া আসনের সংসদ সদস্য ড. সেলিম মাহমুদ বলেন, আমরা অনেক উজ্জীবিত। আমাদের নেত্রী দেশের সকল সকল নেতাকর্মীদের যে নির্দেশনা দিয়েছেন, তাতে সবাই উজ্জীবিত।

স্বতন্ত্র সংসদ সদস্য মোহাম্মদ মঈন উদ্দিন মঈন বলেন, আমরা ছাত্ররাজনীতি করেছি। আমরা শেখ হাসিনার কর্মী। স্বাধীনতার সুফল ঘরে ঘরে পৌঁছে দিতে তিনি নির্দেশ দিয়েছেন।

স্বতন্ত্র সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা এ কে আজাদ বলেন, নেত্রী স্পষ্টভাবে বলেছেন, নৌকার জোয়ার থাকা সত্ত্বেও যারা বিজয়ী হতে পারেননি, তাদের অন্যকে দোষ দিয়ে লাভ নেই। একত্রে কাজ করতে বলেছেন।

একই কথা বললেন নৌকা নিয়ে এমপি হওয়া আ স ম ফিরোজও। আরও বলেন, উপজেলা নির্বাচনে ঐক্যবদ্ধ কাজ করতে বলেছেন।

আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য সাইফুজ্জমান শিখর বলেন, আমাদের প্রতি মূল নির্দেশনা হলো জনগণের জন্য কাজ করা এবং ঐক্যবদ্ধভাবে কাজ করা।

দলটির জেলা ও উপজেলার নেতারা জানান, কেন্দ্রের নির্দেশনাকে সামনে রেখেই এগিয়ে যাবে তৃণমূল।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
বড় ধরনের রদবদল বিএনপির কেন্দ্রীয় কাঠামোতে
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ
শাহরাস্তিতে ওমর ফারুক রুমির সাংবাদিক সম্মেলন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের

রাজনীতি এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ড. মোয়াজ্জেম হোসেন, সম্পাদক মন্ডলীর সভাপতি: এ্যাড. মো. হেলাল উদ্দিন, সম্পাদক: অধ্যাপক মো. শাহাদাত হোসেন, নির্বাহী সম্পাদক: মো. ওমর ফারুক দর্জি, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল কতৃক সেন্ট পলস ক্যাথিড্রাল লন্ডন থেকে প্রকাশিত
বাংলাদেশ অফিস: (অস্থায়ী) শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীণরোড, ঢাকা-১২০৫