Header Border

ঢাকা, বৃহস্পতিবার, ২৩শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

শাহরাস্তিতে গ্রীন গার্ডেন ব্যবসায়ী সমবায় সমিতির পার্কের শুভ উদ্বোধন

শাহরাস্তিতে গ্রীন গার্ডেন ব্যবসায়ী সমবায় সমিতির উদ্যোগে, পার্কের শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার ৪ এপ্রিল দুপুরে শাহরাস্তি উপজেলার সুশ্রীপাড়া দক্ষিণ ইউনিয়নের নরিনপুর বাজার চৌরাস্তার দক্ষিণ পূর্ব পাশে গ্রীন গার্ডেন ব্যবসায়ী সমবায় সমিতি কর্তৃক আয়োজিত বিনোদন কেন্দ্র গ্রিন গার্ডেন পার্কের শুভ উদ্বোধন করা হয়।

ডাক্তার মোহাম্মদ তাজুল ইসলামের সভাপতিত্বে ও খালেদ সাইফুল্লাহর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধন ও বক্তব্য রাখেন, জেলা সমবায় অফিসার মোহাম্মদ মুজিব রহমান খান, তিনি তার বক্তব্য বলেন যে যাই করেন না কেন দেশের প্রচলিত আইন সমবায় আইন মেনে চলবেন দুটাই আপনারা অনুসরণ করবেন আপনারা আইনে থাকলে আমরা আপনাদেরকে সহযোগিতা করতে কোন অসুবিধা হবে না।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা সমবায় অফিসার মোঃ মোতালেব খান, রামগঞ্জ উপজেলার ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান শেখ শামছুল আলম ভুলু, সুচিপাড়া দক্ষিণ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা,উপজেলা সমবায় অফিসের সহকারী পরিদর্শক আহসান হাবিব, পরিচালক কোভির হোসেন, ওমর ফারুকসহ সমিতির সাধারণ সম্পাদক আব্দুর জব্বার খোকা, উদ্যোক্তা, গণমাধ্যম কর্মী, এলাকার বিশিষ্ট জন, সংশ্লিষ্ট কর্মীরা উপস্থিত ছিলেন। ।

বর্তমানে সমিতির কার্যক্রমে যুক্ত হবে সুস্থ্য ধারার বিনোদন, রেস্টুরেন্ট এন্ড পাটি সেন্টার, গার্ডেন বিউটি পার্লার এন্ড ট্রেনিং সেন্টার, গ্রীন গার্ডেন মিনি মার্কেট (পার্কের ভিতরে অবস্থিত),গ্রীন গার্ডেন আবাসন প্রকল্প। উল্লেখ্য, সোমবার আনুষ্ঠানিকভাবে জনগণের জন্য খুলে দেওয়া হবে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন
শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ
শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী
চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত
শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা 
নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫