Header Border

ঢাকা, শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ফরিদপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের বাগেরহাটে বজ্রপাতে দুই শ্রমিক নিহত, আহত ৬ আধুনিক- সমৃদ্ধ ও পরিকল্পিত উপজেলা গড়তে ঘোড়া প্রতীকে ভোট দিন…ইঞ্জিঃ মকবুল হোসেন সবজির বাজারে আগুন, মাছ-মাংসেও অস্বস্তি গাজায় ইসরায়েলি হামলার প্রতিবাদে ঢাকায় জামায়াতের বিক্ষোভ আনারস প্রতীক আমার একার নয়, এই প্রতীক শাহরাস্তিবাসির…ওমর ফারুক রুমি বিশ্বের সকল মুসলিম দেশগুলো একসঙ্গে কাজ করলে ফিলিস্তিনের দাবি আদায় সহজ হতো : প্রধানমন্ত্রী জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি যুবক হিটস্ট্রোকে দুই সপ্তাহে ১৫ জনের মৃত্যু

চট্টগ্রামে ফার্নিচার কারখানায় মিলল ৬০০ বস্তা চিনি

চট্টগ্রামে অবৈধভাবে মজুত করা ৬০০ বস্তা ভারতীয় চিনি জব্দ করা হয়েছে। শনিবার, ২৭ এপ্রিল দুপুরে নগরীর বহদ্দারহাট এক কিলোমিটার এলাকার নাফিজ গলিতে অবস্থিত একটি ফার্নিচার কারখানায় অভিযান পরিচালনা করে এসব চিনি জব্দ করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন নগরীর কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী। এ সময় কারখানার মালিক মো. আবদুর রব্বানিকে আটক করা হয়। তিনি চট্টগ্রামের রাউজান উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পূর্ব কুচুখাইন এলাকার মৃত ফজল আহমেদের ছেলে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরাফাত সিদ্দিকী বলেন, অবৈধভাবে মজুদ করা প্রায় ৬০০ বস্তা ভারতীয় চিনি আটক করা হয়েছে। মজুদ করা চিনি ভারতীয় বলে নিশ্চিত করেছেন জেলা কৃষি বিপণন কর্মকর্তা। এ সময় কারখানার মালিক চিনি কেনার কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি। কারখানার মালিককে আটক করে চান্দগাঁও থানায় নিয়মিত মামলা করা হয়।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবির বলেন, অবৈধভাবে মজুদ করা ৬০০ বস্তা চিনি জব্দের ঘটনায় মামলা করা হয়েছে। এ ঘটনায় আটক কারখানার মালিককে ওই মামলায় গ্রেফতার দেখানো হবে।

অভিযানে সহযোগিতা করেন জেলা কৃষি বিপণন কর্মকর্তা শাহ মো. মোর্শেদ কাদের এবং চান্দগাঁও থানার এসআই রিয়াদ উছ সালেহীন ও পুলিশের একটি দল।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
চট্টগ্রামে বহুল কাঙ্খিত স্বস্তির বৃষ্টি
চট্টগ্রামে অন্ধকার করে নামলো বৃষ্টি
ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র চবি
মিয়ানমারে উত্তেজনা: সরিয়ে নেওয়া হলো ঘুমধুমের এসএসসি পরীক্ষা কেন্দ্র
চট্টগ্রামে উচ্ছেদ অভিযানে হকার-পুলিশের সংঘর্ষ
দুর্গম পাহাড়ে ৩০ কোটি টাকার গাঁজা ধ্বংস

চট্টগ্রাম লাইভ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫