Header Border

ঢাকা, শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

আন্তর্জাতিক ষড়যন্ত্র রুখতে তৃণমূল থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে…..ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

নিজস্ব প্রতিনিধি

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাতবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সকল শহীদদের রূহের মাগফেরাত কামনায় ১৫ আগস্ট, মঙ্গলবার বিকালে শাহরাস্তির টামটা উঃ ইউনিয়ন হোসেনপুর বাজার কেন্দ্রীয় মসজিদ মাঠে শোক দিবসের আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপকমিটির বিদ্যুৎখাত সংক্রান্ত কমিটির আহ্বায়ক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ইঞ্জি. মোহাম্মদ হোসাইন।এসময় তিনি বলেন,আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্র রুখতে তৃণমূল থেকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে।উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় নৌকাকে ভোট দিয়ে আবারো নির্বাচিত করে জননেত্রী শেখ হাসিনার হাতাে শক্তিশালী করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামরুজ্জামান মিন্টু, টামটা দঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম মানিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন তুষার, জাহাঙ্গীর মোহাম্মদ আদেল, চৌধুরী মোস্তফা কামাল।

টামটা উঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী আলমগীর কবির পলাশের সভাপতিত্বে ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য হোসেন মীরের সঞ্চালনায়  অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের
সাবেক উপ-দপ্তর সম্পাদক সাহাদাত হোসেন সাদু, উপজেলা আওয়ামী লীগ নেতা সরোয়ার হোসেন জুয়েল, হুমায়ুন কবির হিরু, মীরু, মহসিন পাটোয়ারী, লিটন রায় চৌধুরী, রফিকুল ইসলাম রকি,ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ডাঃ কামাল,হাজী ছেফায়েত উল্লাহ,রহিম স্বর্ণকার, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইস্কান্দার মিয়া সুমন, ফারুক আহমেদ, উপ সম্পাদক মাজারুল ইসলাম বাবলা, সুমন দর্জি, সদস্য সুমন মিয়াজী, উপজেলা ছাত্রলীগ নেতা মেহেদী হাসান , সাজ্জাদ হোসেন সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের  নেতৃবৃন্দ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সভাপতি, সাধারণ ও অন্যান্য নেতৃবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন পেশার নেতৃবৃন্দ প্রমুখ।

শোক সভা শেষে বাদ মাগরিব বাজার মসজিদের খতিব আবুল হাসেম জিহাদী দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

এছাড়াও ইঞ্জি. হোসেন দিনের শুরুতে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন ও বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের নেতৃবৃন্দ সহ ধানমন্ডি ৩২ নাম্বারে পুষ্পস্তবক অর্পণ করেন, বেলা ১২ টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের আয়োজনে শোক দিবসের আলোচনা সভা ও খাবার বিতরন অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ঈদে যে বার্তা দিলেন মির্জা ফখরুল
শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন: সম্ভাব্য প্রার্থী কে, আলোচনায় যারা
উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সূচীপাড়া উওর ইউপির ৬ নং ওয়ার্ড উপ-নির্বাচনে কামরুল হাসান বিজয়ী
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
যুবলীগ নেতার মামলায় যুব মহিলা লীগ নেত্রী গ্রেফতার

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫