Header Border

ঢাকা, শনিবার, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
শাহরাস্তির ওয়ারুকে তাফসীরুল কোরআন মাহফিলে আলোচনা করলেন শায়খ আহমাদুল্লাহ আইন পেশা একটি মহৎ পেশা, দেশের কল্যাণে এ পেশাকে কাজে লাগাতে হবে: প্রধান বিচারপতি শাহরাস্তিবাসীকে কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানালেন নবনির্বাচিত চেয়ারম্যান ইঞ্জিঃ মকবুল হোসেন শাহরাস্তিতে অসহায়দের মাঝে ২২ লক্ষ টাকার চেক ও নগদ অর্থ বিতরণ জিয়াউর রহমান কাকুতি মিনতি করে বাকশালের সদস্য হয়েছিলেন: বস্ত্র ও পাট মন্ত্রী নানক শাহরাস্তি উপজেলার নয়া চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল হোসেন পাটওয়ারী চাঁদপুরের তিন উপজেলায় হুমায়ুন-হেলাল-মকবুল চেয়ারম্যান নির্বাচিত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ: হৃদয়ের ফিফটিতে টাইগারদের দেড়শ শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন ইঞ্জিঃ মকবুল, ভাইস চেয়ারম্যান হলেন মিলন ও হাসিনা  নাটোরে বিএনপির বহিষ্কৃত নেতা চেয়ারম্যান নির্বাচিত

আওয়ামীলীগ একটি অনুভূতির নাম: এমপি মুহম্মদ শফিকুর রহমান

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের ব্যানারে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান হয়েছে।

২৩ জুন বুধবার দুপুরে আলোচনা সভায় ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুহম্মদ শফিকুর রহমান এমপি। তিনি তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগ একটি অনুভূতির নাম। বাঙ্গালি জাতির ইতিহাসের প্রতিটি স্মরনিয় ঘটনার সাথে এই রাজনৈতিক দলটি জড়িত। আওয়ামীলীগের জন্ম থেকে আজ পর্যন্ত প্রতিটি সময়ে দেশের মানুষের হিতে কাজ করে গেছেন বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং সর্বশেষ তার সুযোগ্য কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনার । তাই শ্রদ্ধা জানাই বঙ্গবন্ধুর প্রতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। বঙ্গবন্ধুর প্রগাঢ় নেতৃত্বের কারণে আমরা যেমন স্বাধীনতা পেয়েছি, তেমনি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আজ আমরা উন্নত দেশের সারিতে উন্নিত হওয়ার পথে ধাবিত হচ্ছি। ৭২ বছরের এই রাজনৈতিক দলটি আজো দেশের গণমানুষের দল। এই দলটিকে সামনে এগিয়ে নিতে হলে নেত্রীর মতো সকল নেতাকর্মীকে পরিশ্রম করতে হবে। আমাদের মনে রাখতে হবে দলের ক্ষতি করার জন্য ঘর শত্রু বিভিষণ দলের ভিতরে বসেই কাজ করছে। তারা যেন হীনস্বার্থ চরিতার্থ করতে না পারে এই জন্য আমাদের আওয়ামীলীগ, যুবলীগসহ সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। গত দেড় বছর ধরে করোনায় সারা বিশ^ থেমে গেলেও আমাদের প্রাণপ্রিয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় পদক্ষেপের কারণে আমরা এখনো পৃথিবীর অনেক উন্নত দেশের চেয়ে ভাল আছি। আজকে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর এই শুভক্ষণে দলকে এগিয়ে নিতে সকলে একযোগে কাজ করার শপথ নেয়ার অঙ্গিকার করতে হবে।

উপজেলা আওয়ামীলীগ নেতা জি এম হাচান তাবাচ্চুম এর সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা বাহার উদ্দিন এর পরিচালনায় এসময় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ান শাহীন, আওয়ামীলীগ নেতা আ: আজিজ, পৌর আওয়ামীলীগ নেতা মাকসুদুল বাসার বাঁধন পাটওয়ারী, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা পুতুল সরকার, যুবলীগ নেতা রাসেল আহমেদ প্রমুখ। আলোচনা শেষে কেক কেটে আওয়ামীলীগের ৭২তম জন্ম উৎসব পালন করেন নেতাকর্মীরা।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
কানের লাল গালিচায় ঐশ্বরিয়ার রূপের ঝলক
নির্বাচন বর্জনের দাবীতে চাঁদপুরে বিএনপির লিফলেট বিতরণ
শাহরাস্তিতে ওমর ফারুক রুমির সাংবাদিক সম্মেলন
জনগণ সর্বান্তকরণে উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রুহুল কবির রিজভী
সরকারকে যারা চাপে রাখতে চেয়েছিল তারাই এখন চাপে : ওবায়দুল কাদের
আবারও জনগণ জেগে উঠবে : জয়নুল আবদিন ফারুক

রাজনীতি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫