Header Border

ঢাকা, রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

খেলোয়াড় কোটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েছেন ক্রিকেটার তাওহিদ হৃদয়

ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
খেলোয়াড় কোটায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২২-২৩ শিক্ষাবর্ষের আন্ডারগ্র্যাজুয়েট প্রোগ্রামে (স্নাতক প্রথম বর্ষ) ভর্তি হওয়ার জন্য প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন ৪৯ জন খেলোয়াড়। তাঁদের মধ্যে আছেন জাতীয় দলের ক্রিকেটার মো. তাওহীদ হৃদয়, নারী দলের ক্রিকেটার নাহিদা আক্তার, জাতীয় দলের ফুটবলার শেখ মোরসালিন ও নারী ফুটবলার ঋতুপর্না চাকমাসহ আরও অনেকে। নতুন নীতিমালার আওতায় ভর্তি পরীক্ষা ছাড়াই তাঁরা ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছেন।

খেলোয়াড়েরা সবাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটের মাধ্যমে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছেন। গতকাল রোববার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে এসব কথা বলা হয়েছে।

সোমবার থেকে আগামী বুধবারের মধ্যে অফিস চলাকালে উপস্থিত হয়ে নির্ধারিত ফি দিয়ে বিষয় পছন্দ ফরম কলা অনুষদের ডিন কার্যালয় থেকে সংগ্রহ পূর্বক তা পূরণ করে জমা দিতে বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
সাবিনা-সানজিদাদের বেতন সমস্যার সমাধান দিলো ফিফা
৩৩ বলে সেঞ্চুরির রেকর্ড
শর্তসাপেক্ষে জাতীয় ক্রিকেট দলের স্পন্সর রবি
১০০০তম ম্যাচে বছরের প্রথম গোলে রোনালদোর নতুন উদ্‌যাপন
ব্রাজিলকে বিদায় করে অলিম্পিকে আর্জেন্টিনা
টি-টোয়েন্টির সুপারস্টাররা বিপিএলে

খেলাধুলা এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫