Header Border

ঢাকা, শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
শিরোনাম :
ভাঙলো ৭৬ বছরের তাপপ্রবাহের রেকর্ড হাজীগঞ্জে ফেসবুকে পোস্ট দিয়ে শিশুসন্তানকে নিয়ে ট্রেনে ঝাঁপ গৃহবধূর বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী হাতিয়ায় দেখা মিলল বিষধর ‘ইয়েলো-বেলিড সি স্নেক’ বান্দার যে কর্মের ফলে বৃষ্টি বন্ধ করে দেন আল্লাহ শাহরাস্তি প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে ইউএনওর মতবিনিময় সভা অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ শাহরাস্তি উপজেলা পরিষদ নির্বাচন, ১ প্রার্থীর মনোনয়ন বাতিল সম্পত্তিগত বিরোধের জেরে আহত ১,থানায় অভিযোগ শাহরাস্তির ঠাকুর বাজারে আগুনে পুড়ল ১৪ ব্যবসাপ্রতিষ্ঠান, ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

রাজধানীতে চলন্ত ট্রেনের নিচে পড়েও বেঁচে গেলো স্কুলছাত্র

নিজস্ব প্রতিবেদক

চলন্ত ট্রেনের নিচে পড়েও কোনো রকম জখম ছাড়া বেঁচে গেছে এক স্কুলছাত্র। ঘটনাটি ঘটেছে রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এলাকায়। বুধবার দুপুরের ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

ভিডিওতে দেখা যায়, ব্যাগ কাঁধে এক শিক্ষার্থী রেললাইনের মাঝে শুয়ে আছে। তার ওপর দিয়ে যাচ্ছে মালবাহী ট্রেন। বাইরে থেকে লোকজন ওই ছাত্রকে একটুও না নড়তে এবং মাথা উঁচু না করতে নির্দেশনা দিচ্ছেন। মিনিট দেড়েক পর ট্রেন থামলে সেখান থেকে বেরিয়ে আসে ওই শিক্ষার্থী।

জানা গেছে, ওই শিক্ষার্থী তেজগাঁও রেলওয়ে স্টেশন এলাকায় রেললাইন ধরে হাঁটছিলেন। এ সময় ধাক্কা খেয়ে রেললাইনে পড়ে যায় সে। তখনই সে দেখতে পায়- একটি মালবাহী ট্রেন ওই লাইন দিয়ে আসছে। ট্রেন খুব কাছাকাছি চলে আসায় সে লাইনের মাঝে শুয়ে পড়ে। লাইনের মাঝামাঝি থাকায় তার শরীরে কোনো জখম হয়নি। ট্রেন থামার পর তাকে নিরাপদে সেখান থেকে বের করে আনেন উপস্থিত লোকজন।

এ ব্যাপারে ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আহমেদ জানান, আমরা ফেসবুকে ছড়িয়ে পড়া ভিডিও থেকে বিষয়টি দেখেছি। ওই শিক্ষার্থী সম্পর্কে কোনো কিছু জানতে পারিনি। জানার পর বিস্তারিত বলতে পারবো।

ওই শিক্ষার্থীর বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি।

 

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে পায়ুপথ থেকে বের করা হল ডাব!
অক্টোবরে চালু হচ্ছে শাহজালাল বিমানবন্দরের তৃতীয় টার্মিনাল
জনগণের ওপর প্রতিশোধ নিতেই সরকার বিদ্যুৎ ও জ্বালানির মূল্য বৃদ্ধি করতে চাচ্ছে : রিজভী
নোয়াখালীতে খতনায় ভুল, চিকিৎসককে সেন্টমার্টিনে বদলি
বাংলাদেশ আজ চরম অন্ধকারে নিপতিত: রিজভী
নিম গাছে মিষ্টি রস!

অন্যান্য এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫