Header Border

ঢাকা, মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

শাহরাস্তি পৌর মেয়রের বাসভবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শাহরাস্তি পৌর সভার মেয়র হাজী আব্দুল লতিফের বাসভবনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ এপ্রিল, রবিবার অনুষ্ঠিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী শেফালী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেড এম আনোয়ার হোসেন, সূচিপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ হুমায়ুন কবির ভূঁইয়া লিটন, সাবেক পৌর কাউন্সিলর বাহার উদ্দিন বাহার, আওয়ামী লীগ নেতা আব্দুল মন্নান বেপারী, শাহরাস্তি প্রেসক্লাবের সভাপতি মোঃ হাবিবুর রহমান ভূঁইয়া, সাধারণ সম্পাদক মোঃ নোমান হোসেন আখন্দ, সাবেক সভাপতি কাজী হুমায়ুন কবির, সাবেক সভাপতি ও সূচিপাড়া ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক বিশিষ্ট সাংবাদিক মোঃ আবুল কালাম, শাহরাস্তি প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও শাহরাস্তি উপজেলা পুস্তক সমিতির সভাপতি বিশিষ্ট সাংবাদিক মোঃ মাসুদ রানা।

এসময় আরো উপস্হিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকগণ, বিভিন্ন ইউনিয়ন ইউনিয়ন চেয়ারম্যান গন, জাতীয় শ্রমিক লীগের নেতাকর্মী, আওয়ামী যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও চাঁদপুর-৫ (শাহরাস্তি হাজীগঞ্জ)আসনের সাংসদ মেজর অবসরপ্রাপ্ত রফিকুল ইসলাম বীর উত্তমের সুস্বাস্থ্য কামনা করে বিশেষ ভাবে দোয়া করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মুফতি মাওলানা মোঃ সলিমুল্লাহ।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
শাহরাস্তিতে স্বর্ণ চুরির ঘটনায় গ্রেপ্তার ১
বজ্রপাতে একদিনে প্রাণ গেল ১১ জনের
শাহরাস্তিতে ২ চেয়ারম্যান, ৫ ভাইস চেয়ারম্যান ও ৪ মহিলা ভাইস চেয়ারম্যানের মাঝে প্রতীক বরাদ্দ
তীব্র গরমে বিশুদ্ধ পানি ও ওরস্যালাইন বিতরণ করলেন ছাত্রলীগ নেতা ইঞ্জিঃ ইমতিয়াজ তোহা
শাহরাস্তিতে জমি নিয়ে সংঘর্ষে চারজন আহত, থানায় অভিযোগ
চাঁদপুরে তিন প্রার্থীর প্রার্থিতা প্রত্যাহার

সারাদেশ এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫