Header Border

ঢাকা, শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)

এবার রবি নেটওয়ার্কেও চলবে টেলিটক সিম

{"remix_data":[],"remix_entry_point":"challenges","source_tags":["local"],"origin":"unknown","total_draw_time":0,"total_draw_actions":0,"layers_used":0,"brushes_used":0,"photos_added":0,"total_editor_actions":{},"tools_used":{},"is_sticker":false,"edited_since_last_sticker_save":false,"containsFTESticker":false}

এবার টেলিটকের গ্রাহকরা রবির নেটওয়ার্ক ব্যবহার করতে পারবে। একই সুবিধা পাবে রবির গ্রাহকরাও। প্রায় ৮ মাস অপেক্ষার পর টেলিটকের সঙ্গে ‘ন্যাশনাল রোমিং’ এর অনুমতি পেয়েছে রবি।

কোথাও টেলিটকের নেটওয়ার্ক নেই কিংবা তা দুর্বল তখন ওই এলাকায় রবির নেটওয়ার্ক ব্যবহার করে কথা বলাসহ সব ধরনের মোবাইল সেবা পাবেন টেলিটক গ্রাহকরা। আবার এই একই সুবিধা মিলবে রবির গ্রাহকের ক্ষেত্রেও। তারা ব্যবহার করতে পারবেন টেলিটকের নেটওয়ার্ক।

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের বিশ্বস্ত সূত্র রবিকে এই অনুমতি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে রবির আবেদনের প্রেক্ষিতে রবিকে এই অনুমতি দিতে টেলিযোগাযোগ বিভাগের অনুমোদন চেয়েছিল বিটিআরসি।

রবির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার সাহেদ আলম জানান, মাসখানেকের মধ্যেই তারা পরীক্ষামূলকভাবে এটি চালু করবেন। সর্বোচ্চ ৬ মাস পরীক্ষামূলকভাবে দেখার পর তারা এটি বাণিজ্যিকভাবে চালু করতে চান।

চলতি বছরের ২৬ মার্চ দেশে বাংলালিংক-টেলিটক সীমিত পরিসরে এই ন্যাশনাল রোমিং সেবা চালু করেছে।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
জিমেইলের প্রতিদ্বন্দ্বী এক্সমেইল আনছেন মাস্ক
৫২ বছর পর আবারও চাঁদে যুক্তরাষ্ট্রের মহাকাশযান
ইন্সটাগ্রামেও মেসেজ সংশোধনের সুযোগ
শাহরাস্তিতে নানা আয়োজনে বিজ্ঞান ও প্রযুক্তি মেলা অনুষ্ঠিত
ডার্ক এনার্জি এবং তার রহস্য
মোবাইলফোনে গতি বাড়ানোর উপায়

তথ্য প্রযুক্তি এর আরও খবর

সম্পাদক: অধ্যাপক মোঃ শাহাদাত হোসেন, প্রধান সম্পাদক: জাহাঙ্গীর আলম হৃদয়, প্রকাশক: আবু সাঈদ ইকবাল মাসুদ সোহেল, মিডিয়া ভিশন লন্ডন থেকে প্রকাশিত।   ঢাকা কার্যালয় (অস্থায়ী): শহীদ ভিলা, বাসা- ২৫, কাঠালবাগান, গ্রীনরোড, ঢাকা-১২০৫