Header Border

ঢাকা, মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)

চট্টগ্রামে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কায় ৩ পুলিশ সদস্য নিহত

চট্টগ্রাম প্রতিনিধি
চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কায় ৩ পুলিশ সদস্য নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও দুই পুলিশ সদস্য ও ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য।

রবিবার (২৭ আগস্ট) দুপুর সোয়া ১২টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফকিরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সীতাকুণ্ডু থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ দুর্ঘটনায় তিনজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সীতাকুণ্ড থানার পুলিশ কনস্টেবল মোহাম্মদ হোসাইন, মিজানুর রহমান ও এসকান্দার আলী মোল্লা। আহত হয়েছেন থানার উপপরিদর্শক (এসআই) সুজন শর্মা, পুলিশ সদস্য সমর চন্দ্র সূত্রধর ও ইউপি সদস্য শাহাদাত হোসেন।

ঘটনাস্থলে থাকা ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সামিউর রহমান বলেন, দুপুর সোয়া ১২টার দিকে সীতাকুণ্ড থানার পুলিশের একটি টহল দল স্থানীয় এক ইউপি সদস্যসহ আসামি ধরতে যাচ্ছিল। তাঁদের গাড়িটি রেললাইনের পশ্চিম থেকে পূর্ব পাশে পার হওয়ার সময় আটকে যায়। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী একটি ট্রেন পুলিশের গাড়িকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই এক কনস্টেবল রহমান নিহত হন। এ ঘটনায় আরও চারজন পুলিশ সদস্য ও ইউপি সদস্য শাহাদাত হোসেন আহত হন। তাঁদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক নুরুল আলম বলেন, দুর্ঘটনায় এখন পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে একজন মারা যান। বাকি দুজনকে হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাঁদের মৃত ঘোষণা করেন।

প্রিয় পোষ্ট সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন


আপনার মতামত লিখুন :

আরও পড়ুন
ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে রণক্ষেত্র চবি
মিয়ানমারে উত্তেজনা: সরিয়ে নেওয়া হলো ঘুমধুমের এসএসসি পরীক্ষা কেন্দ্র
চট্টগ্রামে উচ্ছেদ অভিযানে হকার-পুলিশের সংঘর্ষ
দুর্গম পাহাড়ে ৩০ কোটি টাকার গাঁজা ধ্বংস
মাদক মামলায় রোহিঙ্গা যুবকের ৫ বছরের জেল
জনপ্রতিনিধি যখন ইয়াবা কারবারি!

চট্টগ্রাম লাইভ এর আরও খবর

উপদেষ্টা মন্ডলীর সভাপতি: ডঃ মোঃ মোয়াজ্জেম হোসেন, উপদেষ্টা সম্পাদক: অধ্যাপক মোঃ আবুল কালাম, প্রধান সম্পাদক: রোটাঃ মোঃ জাহাঙ্গীর আলম হৃদয় সম্পাদক ও প্রকাশক: ইঞ্জিঃ মোঃ ইমতিয়াজ সিদ্দিকী তোহা।
কার্যালয়: গ্রীন রোড, কাঁঠাল বাগান, ঢাকা ।